নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

ক্যারিয়ার বিষয়ে সেমিনার বেসিক কম্পিউটার কোর্সের প্রথম ব্যাচ

নারায়ণগঞ্জ কলেজে সনদপত্র বিতরণ ও সাংস্কৃতিক কর্মশালার উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০০:২১, ২১ আগস্ট ২০২২

নারায়ণগঞ্জ কলেজে সনদপত্র বিতরণ ও সাংস্কৃতিক কর্মশালার উদ্বোধন

নারায়ণগঞ্জ কলেজে ক্যারিয়ার বিষয়ে সেমিনার বেসিক কম্পিউটার কোর্সের প্রথম ব্যাচের সনদপত্র বিতরণ ও সাংস্কৃতিক কর্মশালার উদ্বোধন করা হয়েছে।

 নারায়ণগঞ্জ কলেজে ক্যারিয়ার বিষয়ে সেমিনার, বেসিক কম্পিউটার কোর্স প্রথম ব্যাচের সনদপত্র বিতরণ ও সংগীত,নৃত্য আবৃত্তি, অভিনয়, বিতর্ক ও ফটোগ্রাফির দু'মাস ব্যাপী কর্মশালার উদ্বোধন করা  হয়েছে।


শনিবার (২০ আগস্ট) অনুষ্ঠিত উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ কলেজ গভর্নিং বডির সভাপতি ও বি‌ কে এম ই এর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম।


সেমিনারে মূল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নর্থ সাউথ ইউনিভার্সিটি ক্যারিয়ার এন্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি)পরিচালক এবং স্কুল অফ বিজনেস এন্ড ইকোনমিক্স এর ডিপার্টমেন্ট অফ ম্যানেজমেন্ট এর অধ্যাপক ডক্টর মোহাম্মদ খসরু মিয়া।


কলেজের মিলনায়তনে ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. ফজলুল হক রুমন রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য এ এম মোস্তফা কামাল, নারায়ণগঞ্জ ফটোগ্রাফিক ক্লাবের সভাপতি বাপ্পি রায় চৌধুরী জয়, সুন্দর হাতের লেখা প্রশিক্ষক, ক্যালিওগ্রাফার ও এ বি সি হ্যান্ডরাইটিং স্কুলের পরিচালক অনুপ দাস প্রমুখ।


প্রধান অতিথি মোহাম্মদ হাতেম বলেন, নারায়ণগঞ্জ কলেজকে আমরা এমন জায়গায় নিতে চাই, যাতে এই কলেজের শিক্ষার্থীরা যোগ্যতা দিয়ে জব মার্কেটে নিজেদের আলাদাভাবে চেনাতে পারে। শুধু চাকরিক্ষেত্রে নয়, কলেজের শিক্ষার্থীরা যাতে উদ্যোক্তা হিসেবেও  নতুন কর্মসংস্থানের সৃষ্টি করতে পারে, সেভাবেও আমরা শিক্ষার্থীদের গড়ে তুলতে চাই। 

সম্পর্কিত বিষয়: