নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

বন্দর গালর্স স্কুল এন্ড কলেজের নবীন বরন 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২৩:৩০, ১৩ সেপ্টেম্বর ২০২২

বন্দর গালর্স স্কুল এন্ড কলেজের নবীন বরন 

নারায়ণগঞ্জের বন্দর ঐতিহ্যবাহী বন্দর গালর্স স্কুল এন্ড কলেজের নবীন বরন ও নব নির্মিত আইসিটি ভবনের উদ্বোধন করা হয়েছে।

 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির নেতা এ কে এম সেলিম ওসমান।


এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের শিখতে হলে দুনিয়া সম্পর্কে জানতে হবে। আমি নারায়ণগঞ্জ এবং বন্দরের শিক্ষার্থীদের জন্য নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির কাছে দুটি বাস দিয়েছি। শিক্ষা প্রতিষ্ঠান থেকে আবেদন করলেই সেই বাস পাওয়া যায়। তোমরা তোমাদের স্কুল থেকে আবেদন করে সেই বাস নিয়ে বঙ্গবন্ধু যাদুঘর, মুক্তিযুদ্ধ যাদুঘর সহ বিভিন্ন শিক্ষনীয় স্থানে শিক্ষা সফরে যেতে পারো। যেখান থেকে তোমরা বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারবে, দেশের মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে পারে। কিভাবে আমরা একটি দেশ একটি মানচিত পেলাম জানতে পারবে। সুন্দর ভবিষ্যত গড়তে হলে তোমাদেরকে অবশ্যই অতীত ইতিহাস সম্পর্কে জানতে হবে।

 


স্কুল পরিচালনা এডহক কমিটির সভাপতি ও বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলার চেয়ারম্যান এম.এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানা উল্লাহ সানু, উপজেলা নির্বার্হী কর্মকর্তা কুদরত-এ- খোদা, বিকেএমইএ কার্যকরী সভাপতি মোহাম্মদ হাতেম, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার সাহা, বন্দর গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আজিজুর রহমান, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাসেরুল হক দুলাল, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ সালাম, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন, ধামগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুম আহম্মেদ, জেলা যুবসংহতির আহবায়ক রিপন ভাওয়াল, স্কুল পরিচালনা কমিটির সদস্য সামসুল ইসলাম পরশ, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: