নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

গোদনাইল উচ্চ বিদ্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন, মিলাদ ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫৫, ২৮ সেপ্টেম্বর ২০২২

গোদনাইল উচ্চ বিদ্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন, মিলাদ ও দোয়া

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গোদনাইল উচ্চ বিদ্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে বিদ্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  


বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নাসিক ১০নং ওয়ার্ড গোদনাইল উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় শিক্ষার্থীরা কেক কেটে জন্মদিন পালন করেন। পরে মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করেন। 


গোদনাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন এর সভাপতিত্বে মিলাদ মাহফিল, দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান মানিক। 


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান মানিক বলেন,  উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছে। ২০৪১ সালের মধ্যে সুখি সমৃদ্ধ দেশ গড়বেন বলে কাজ করে যাচ্ছেন। আজ যারা নবীন তারাই আগামীতে নেতৃত্ব দিবেন। সঠিক নেতৃত্বের জন্য প্রতিষ্ঠিত হতে হবে। মাদক, সন্ত্রাস অরাজগতা থেকে দুরে থাকতে হবে। 


সভাপতির বক্তব্যে কাউন্সিলর ইফতেখার আলম খোকন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য পিতার যোগ্য কন্য। বাংলাদেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা শেখ হাসিনার কারনেই। তিনি প্রতিজ্ঞাবদ্ধ হয়েই পদ্মা সেতু করেছেন। 


প্রধানমন্ত্রী কিন্তু উড়ে এসে প্রধানমন্ত্রী হয়নি। পড়ালেখা করে প্রধানমন্ত্রী হয়েছে। বাবা মাসহ পরিবারের সকলকে হারিয়ে শোককে শক্তিতে রূপান্তরিত করে দেশের উন্নয়ন করছেন।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন আহমেদ, গোদনাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মামুদ মিয়া, সহকারী প্রধান শিক্ষক রোকেয়া খাতুনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।