নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৪৩, ১১ নভেম্বর ২০২২

জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজের আয়োজনে সাইবার সিকিউরিটি, বাল্যবিবাহ, যৌতুক, মাদক, ইভটিজিং ও সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার শীর্ষক সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজ লাইব্রেরীতে এ সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আজিজুল হক খাঁনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রসিকিউশন) শাওন শায়লা (পিপিএম)।


এতে আরো উপস্থিত ছিলেন জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজ গভনিংবডির দাতা সদস্য জাকির হোসেন, কো-অপ্ট সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ বদিউজ্জামান বদু, অভিভাবক সদস্য জাহাঙ্গীর আলম প্রধান, জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেনসহ শিক্ষক ও নবমশ্রেনীর ছাত্র-ছাত্রীরা। 


এসময় অতিথিরা সাইবার সিকিউরিটি, বাল্যবিবাহ, যৌতুক, মাদক, ইভটিজিং ও সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার নিয়ে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন। যা শিক্ষার্থীদের জীবনে সফলতা জন্য ব্যপক প্রয়োজন। 


এসময় অতিথিরা জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাব, লাইব্রেরী, বঙ্গবন্ধু কর্ণার, লাইব্রেরীর মধ্য টাংগানো বিভিন্ন মনীষির বানি ও সংগ্রিহিত বই ঘুরে দেখেন। এবং জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজের গভনিংবডি কার্যকলাপের প্রশাংসা করে প্রতিষ্ঠানটির সার্বিক সফলতা কামনা করেন।