নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

প্লে-পেন স্কুলের প্রতি বাবা-মার দোয়া আছে : উজ্জল

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:৪৮, ১৫ জানুয়ারি ২০২৩

প্লে-পেন স্কুলের প্রতি বাবা-মার দোয়া আছে : উজ্জল

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও প্লে -পেন ইন্টান্যাশনাল স্কুলের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আহাম্মদ রেজা আলী উজ্জল বলেছেন, এই প্লে-পেন ইন্টারন্যাশনাল স্কুলের জন্য আমার বাবা-মা দোয়া রয়েছে। তাদের খাস দোয়া কারণে, প্রতি বছর স্কুলের ট্যালেন্টপুল বৃত্তি সহ সকল শ্রেণী শিক্ষার্থীরা সবোচ্চ নম্বরে উত্তীর্ণ হচ্ছে। আপনাদের সন্তানদের প্রতি নজর রাখুন, স্কুলের বিদ্যাপাঠ নিয়ে বাসায় খোজখবর নিবেন। প্রত্যেক শিক্ষার্থীদের সবোচ্চ শিক্ষা দেয়া হয়ে থাকে শিক্ষক-শিক্ষিকারা। আমার মা এই স্কুলের সকল খোজখবর রাখতেন, তিনি আমাদের জন্য দোয়া করেছেন।

 

রোববার (১৫ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় দেওভোগস্থথ প্লে-পেন ইন্টান্যাশনাল স্কুলের নতুন শুভ উদ্বোধন ও মিলাদ মাহফিলে তিনি একথা বলেন।

 

তিনি আমাকে বলেন, তোমরা যেভাবে স্কুল পরিচালনা করছো, আমি সন্তোষ  খুশি। প্রতি বছর প্রতিটি সন্তানরা ভালো রেজাল্ট করবে। স্কুলটি দেওভোগে ভিতরে হওয়া অনেকে অবহেলা করে। আমরা শহরের অন্য স্কুলের চেয়ে সবোর্চ্চ শিক্ষা দিয়ে থাকি।

 

উপস্থিত ছিলেন, প্লে-পেন ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালনা পর্ষদের উপদেষ্টা আহাম্মদ আলী রেজা রিপন, শিক্ষানুরাগী সাইদুর রহমান শাকিল, ক্রীড়া সংগঠক ফয়েজুর ইসলাম রুবেল ইকবাল বাবু, আফছার উদ্দিন আফসু।
মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন মুফতি সাজ্জাদতুল নূরী।
 

সম্পর্কিত বিষয়: