নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রসার আলিম পরীক্ষার্থীদের জন্য দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩০, ২৩ নভেম্বর ২০২১

বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রসার আলিম পরীক্ষার্থীদের জন্য দোয়া

বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রসায় আলিম পরীক্ষার্থীদের বিদায়ী উপলক্ষে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২২নভেম্বর সকাল ১১টায় শাহীমসজিদস্থ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পরিক্ষার বাকি দিন গুলো ভালোভাবে পড়াশোনা করতে হবে। এ কদিন খেলাধুলা না করাই ভালো। পরীক্ষার হলে সুষ্ঠ ভাবে পরিক্ষা দিবে, নকল এড়িয়ে চলবে। আমাদের বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা স্বনামধন্য একটি প্রতিষ্ঠান। 


এ মাদ্রসার ছাত্রছাত্রীরা বরাবরই ভাল রেজাল্ট করে প্রতিষ্ঠানের গৌরব বয়ে আনে। এরই ধারাবাহিকতায় এবারো আমাদের শিক্ষার্থীরা ভালো কিছু করবে এটাই প্রত্যাশা রইল। তোমাদের মধ্যে পরিক্ষায় এপ্লাস ধারীদের জন্য আমার পক্ষ থেকে ৩ হাজার টাকা পুরস্কার ঘোষনা রইল।  সবার জন্য শুভকামনা রইলো।


বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের বিদ্যুৎসাহী সদস্য শেখ কামাল,প্রিন্সিপাল শেখ আতিকুল্লাহ,ভাইস প্রিন্সিপাল শহিদুল ইসলাম,বন্দর ৯নং কলোনী সপ্রাবি’র প্রধান শিক্ষক আব্দুল হালিম,শিক্ষক আব্দুর রউফ লাবু,মেহেদী হাসান প্রমূখ।
 

সম্পর্কিত বিষয়: