নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

পরীক্ষায় অভূতপূর্ব সাফল্যে জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজে দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৪০, ২০ ফেব্রুয়ারি ২০২২

পরীক্ষায় অভূতপূর্ব সাফল্যে জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজে দোয়া

এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ সহ শতভাগ পাশ করায় জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের  ছাত্র-ছাত্রীদেরকে ফুলেল শুভেচ্ছা এবং শুকরিয়া আদায় করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ প্রঙ্গনে ছাত্র-ছাত্রীদের এ ফুলেল শুভেচ্ছা জানায় স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সদস্যরা। 


এসময় উপস্থিত ছিলেন জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি এস এম কামাল হোসেন,  জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও গভর্নিং বডির সদস্য সচিব মোশারফ হোসেন, জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের দাতা সদস্য জাকির হোসেন, জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের অভিভাবক সদস্য মাধ্যমিক স্তর জাহাঙ্গীর আলম প্রধান, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খশরু আলম, জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের শিক্ষক প্রতিনিধি আনোয়ারুল হক, মহিলা শিক্ষক প্রতিনিধি লাবনী সুলতানা, মহিলা শিক্ষক প্রতিনিধি উচ্চ মাধ্যমিক স্তর অন্যনা আম্বিয়াসহ জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। 


এসময় ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি এস এম কামাল হোসেন বলেন, তোমাদের জন্য পর্দার আড়ালে থেকে যারা কষ্ট করেছেন বিশেষ করে শিক্ষকরা যে পরিশ্রম করেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। পাশাপাশি তোমরা মনোযোগ দিয়ে পড়াশোনা করেছো বলেই তোমাদের ফলাফল ভালো হয়েছে। 


তোমাদের ভালো ফলাফলের কারণে শিক্ষকদের দায়িত্ব আরো বেড়ে গেল। এখন তাদের আরো সামনের দিকে এগিয়ে যেতে হবে। ভবিষ্যতে পরীক্ষায় ফলাফল আরো কীভাবে ভালো করানো যায় সেই চেষ্টা আরও বেশি করে তাদের করতে হবে। 


শিক্ষাই জাতির মেরুদণ্ড। যারা শিক্ষিত অন্যদের সাথে তাদের পার্থক্য থাকবে। তোমাদের পরবর্তী প্রজন্মেরও শিক্ষিত হতে হবে। এভাবে সবাই একসময় শিক্ষিত জাতিতে পরিণত হবে। এভাবে পরিবার, সমাজ তথা রাষ্ট্র উপকৃত হবে।