নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

এসএসসি ও এইচএসসিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ছাত্র ফেডারেশনের সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:২৯, ৯ মার্চ ২০২২

এসএসসি ও এইচএসসিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ছাত্র ফেডারেশনের সংবর্ধনা

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) বিকেল ৪টায় আলি আহমেদ চুনকা পাঠাগার ও নগর মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়।


ছাত্র ফেডারেশন জেলার সাধারণ সম্পাদক ফারহানা মুনার সভাপতিত্বে সংবর্ধনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সভাপতি সৈকত মল্লিক, রাজশাহি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও বর্তমান কেন্দ্রিয় নির্বাহী কমিটির সভাপতি গোলাম মোস্তফা এবং  নারী নেত্রী পপি রাণী সরকার।


এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রিয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রিচার্ড, জেলা গণসংহতি আন্দোলনের নির্বাহী সমন্বয়ক অঞ্জন দাস, ছাত্র ফেডারেশন জেলার অর্থ সম্পাদক মোমেন হোসেন প্রান্ত, দপ্তর সম্পাদক ইউশা ইসলামসহ জেলার আঞ্চলিক অন্যান্য নেতা-কর্মীরা।


নারায়ণগঞ্জের সদর, বন্দর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁও অঞ্চলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনায় শিক্ষার্থীরা ঘুষ-দুর্ণীতির বিপরীতে স্বচ্ছ-মানবিক ও জবাহিহিতার বাংলাদেশ নির্মাণের প্রত্যয় ব্যক্ত করেন।


অতিথিরা বলেন, এসময়ের ছাত্ররাই আগামীর বাংলাদেশের রূপকার। অর্থাৎ আগামীর বাংলাদেশে ছাত্ররা শিক্ষার সুযোগ পাবে কিনা, মানুষের কথা বলার অধিকার থাকবে কিনা, সন্ত্রাস-মাফিয়াদের বদলে মানুষের ক্ষমতা প্রতিষ্ঠা হবে কিনা তার দায়িত্ব আজকের এই শিক্ষার্থীদের উপরই। এই সময়ের তরুণরাই বদলে দিতে পারে এই বাংলাদেশের চেহারা।
 

সম্পর্কিত বিষয়: