নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জের সাংবাদিকরা সর্বক্ষেত্রে সহযোগীতা করেছে: এসপি জায়েদুল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:১৬, ১৩ জুন ২০২২

নারায়ণগঞ্জের সাংবাদিকরা সর্বক্ষেত্রে সহযোগীতা করেছে: এসপি জায়েদুল

সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশের অতিরিক্ত ডিআইজি এবং জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) বলেছেন, আমি নারায়ণগঞ্জে আসার পর থেকে অনেক প্রতিকূল অবস্থায় কাজ করেছি।

 

কয়েকটি নির্বাচন, দুইবার লঞ্চ ডুবির ঘটনা, কারখানায় অগ্নিকান্ডসহ নানা বড় ধরণের অপরাধ দমনে কাজ করতে হয়েছে। এসব কাজে নারায়ণগঞ্জের সাংবাদিকরা আমাকে সর্বক্ষেত্রে সহযোগীতা করেছে। এখানকার সাংবাদিক ভাইরা অনেক মেধাবী, পরিশ্রমী ও আন্তরিক।


রবিবার (১২ জুন) বিকালে সাংবাদিকদের প্রাণের সংগঠণ নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নেতৃবৃন্দ অতিরিক্ত ডিআইজি পদোন্নতি হওয়ায় জেলায় দায়িত্বরত পুলিশ সুপার জায়েদুল আলমকে ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন। এসময় আলোচনাকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, সারাদেশেই এখন কিশোর অপরাধের প্রবণতা বেড়েছে। তবে এজন্য পুলিশের পাশাপাশি অভিভাবক, জনপ্রতিনিধি সকলকে এগিয়ে আসতে হবে। সন্তানরা কি করছে, মোবাইল কিভাবে অপারেট করছে, তার খবর নিতে হবে। তাছাড়া কিশোর গ্যাংয়ের সদস্যদের হামলায় যেসকল ঘটনা ঘটেছে তা নিয়ে আমি নির্দেশ দিয়ে রেখেছি। কয়েকজন আটকও হয়েছে। আর খুব শিঘ্রই চার্জশীটও প্রদান করা হবে।


এসময় উপস্থিত ছিলেন, সংবাদিক সংগঠনটির সভাপতি এবং এন.এ.এন টিভির কো-অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু, সাধারণ সম্পাদক এবং আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও সংবাদচর্চা পত্রিকার বিশেষ প্রতিবেদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, সহ-সাধারণ সম্পাদক এবং রুদ্রবার্তা সম্পাদক শাহ আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক এবং আমার বার্তা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, দপ্তর সম্পাদক এবং অগ্রবানি পত্রিকার নির্বাহী সম্পাদক রাশিদ চৌধুরী, প্রচার সম্পাদক এবং এন.এ.এন টিভির রিপোর্টার বদরুজ্জামান রতন, আইন বিষয়ক সম্পাদক এবং এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান খান, নারায়ণগঞ্জ সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক আকবর হোসেন, সদস্য এবং ভোরের সমাচার পত্রিকার ফটো সাংবাদিক জুয়েল আলী, আনন্দ টিভির ক্যামেরা পার্সন কাজি রিয়াল সাব্বিরসহ অন্যান্যরা।