নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

আজমেরী ওসমানের জন্মদিন উপলক্ষে মনির হোসেনের মিলাদ ও দোয়া  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৯, ২৭ জুন ২০২২

আজমেরী ওসমানের জন্মদিন উপলক্ষে মনির হোসেনের মিলাদ ও দোয়া  

নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব নাসিম ওসমান এর পুত্র আজমেরী ওসমানের জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা করে মোঃ মনির হোসেনের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (২৬ জুন) বাদ আসর হাবিব শপিং কমপ্লেক্স এর দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন লক্ষ্মন, কৃষ্ণা, হাসিব, খালেক ও রকি।


দোয়া মাহফিলে প্রয়াত সাংসদ আলহাজ্ব নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও নাসিম ওসমানের পত্নী পারভীন ওসমান, পুত্র আলহাজ্ব আজমেরী ওসমান, পুত্রবধূ সাবরিনা ওসমান জয়া ও নাতি আলিফ ওসমানের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দোয়া কামনা করা হয়।


এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন জিকু, সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সজীব রায় অভি, সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম, সাবেক সমাজকল্যান বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন সাদ্দাম, মোঃ পিন্টু, হাবিব শপিং কমপ্লেক্স দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল আউয়াল, সহ সভাপতি মোঃ আলী হোসেন, সহ সভাপতি জাহাঙ্গির দেওয়ান, সাধারন সম্পাদক নজরুল ইসলাম, সহ সাধারন সম্পাদক মোঃ শান্ত ও পাবেল খান, কোষাধ্যক্ষ অনিক, মার্কেট ম্যানেজার খলিলুর রহমান, অনিক, ১৫নং ওয়ার্ড শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারন সম্পাদক সারোয়ার প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: