নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

যে ধর্মই করিনা কেন কেউ কাউকে কটাক্ষ করবো না: আইভী 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৩, ২ জুলাই ২০২২

যে ধর্মই করিনা কেন কেউ  কাউকে কটাক্ষ করবো না: আইভী 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আল্লাহকে ভালোবাসলে মানুষকে ভালোবাসতে পারবো। মানুষকে ভালবাসলে আমরা সৃষ্টিকর্তাকে পাবো। দেবদেবী সহ কোন ধর্ম সম্পর্কে কটুক্তি করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা আছে ইসলামে। যারা ধর্ম নিয়ে কটুক্তি করে তারা উদ্দেশ্য প্রণোদিতভাবে বলে।

 

বাংলাদেশকে পৃথিবীতে অশান্ত করার জন্য বলে। সাম্প্রদায়িক শক্তিকে মাথা নাড়া দেয় তারা, যেসমস্ত রাজনীতির অথবা কোন দেশের কিংবা কোন রাষ্ট্রনায়কের স্বার্থ থাকে। এখন তারা আমাদের ধর্ম কে কাজে লাগায়। ইসলামকে হিন্দুদের বিরুদ্ধে, হিন্দুদের ইসলামের বিরুদ্ধে ব্যবহার করে।

 

কিন্তু বাংলাদেশকে অসাম্প্রদায়িক দেশ হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য যিনি চেষ্টা করে যাচ্ছেন, তিনি হচ্ছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী। বাংলাদেশকে অসম্প্রদায়িক রাজনীতিতে নিয়ে আসতে চাচ্ছে । তার নির্দেশ মতো আমরা বাংলাদেশকে নির্মানে তার সহযোগী হবো। আমরা  যে ধর্মই করিনা কেন কেউ কাউকে কটাক্ষ করবো না। 

 

শুক্রবার (১ জুলাই) বিকালে দেওভোগ  রাধাগোবিন্দ মন্দিরে  আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘের (ইসকন)রথযাত্রা উৎসব উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 

 

তিনি আরো বলেন, বর্ণ ধর্ম নির্বিশেষে সকলেই আমরা মানুষ। আমাদের সৃষ্টিকর্তা আমাদের কে বানিয়েছে তার ইবাদতের জন্য।  ভগবান বলি, ঈশ্বর বলি, আল্লাহ বলি। আমাদেরকে বানিয়েছে আমাদের সাথে মোহাব্বতের সম্পর্ক করার জন্য । মানুষকে সৃষ্টি করছে, সৃষ্টিকর্তাকে ভালোবাসার জন্য।

 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম,  বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু প্রমুখ৷

সম্পর্কিত বিষয়: