নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

শহরে কাশীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকাবাসীর মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:১১, ৭ আগস্ট ২০২২

শহরে কাশীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকাবাসীর মানববন্ধন

ফতুল্লা কাশীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকাবাসী রাজু প্রধানের নামে এক ব্যক্তির নামে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় এর প্রতিবাদে মানববন্ধন করেছে কাশিপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এলাকাবাসি।


প্রকাশিত সংবাদকে মিথ্যা ও বানোয়াট দাবি করে শনিবার (৬ আগষ্ট) বিকাল ৫ টায় নগরীর চাষাঢ়া নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে বক্তারা বলেন, রাজু প্রধান স্থানীয়  এলাকায় মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং ও সন্ত্রস মুক্ত সমাজ গঠনের লক্ষে এলাকাবাসিকে সঙ্গে নিয়ে লড়াই সংগ্রাম করে যাচ্ছেন। 


সম্প্রতি সময়ে তার বিরুদ্ধে পত্র-পত্রিকায় প্রকাশিত সংবাদ মিথ্যা ও বানোয়াট। আমরা এর তীব্র নিন্দা জানাই। আমরা কখনোই এলাকায় মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং ও সন্ত্রাসী কার্যকলাপ চাই না।


এ সময় রাজু প্রধান বলেন, আমি কাশিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং ও সন্ত্রাস নির্মূল করতে বদ্ধ পরিকর। আমি এবং আমার পরিবার অন্যায়ের বিরুদ্ধে। 


কিছুদিন পূর্বে পশ্চিম দেওভোগ মাদ্রাসার শেষ মাথা মিয়াপাড়া এলাকায় মেহেদী হাসান নামের এক কিশোরকে নির্মমভাবে হত্যা করে দূর্বিত্তরা। 


এ ঘটনায় স্থানীয় কয়েকটি পত্রিকায় আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশিত হয়। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রেখে চলতে দৃঢ় প্রতিজ্ঞ।


রাজু প্রধানের পিতা মো. রিয়াজ প্রধান এর সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, মো. আলী, মো. জাহাঙ্গীর, মামুন, জান্নাত সহ কাশীপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড এলাকাবাসী।