নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

এদেশে কেউ সংখ্যালঘু নয়, সবাই সমান : ভিপি বাদল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৫৪, ১ অক্টোবর ২০২২

এদেশে কেউ সংখ্যালঘু নয়, সবাই সমান : ভিপি বাদল

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল বলেছেন, ধর্ম যার যার, উৎসব সবার, এই বাংলাদেশে সবাই সমান। এখানে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান সবাই সমান। এদেশে কেউ সংখ্যালঘু নয়। 


বঙ্গবন্ধুর ডাকে হিন্দু-মুসলিম সবাই যুদ্ধ অংশ নিয়ে দেশ স্বাধীন করেছি। আমরা সবাই বাঙালি, এটাই হোক আমাদের পরিচয়। সবাইকে শারদীয় দুর্গোৎসব শুভেচ্ছা ও অভিনন্দন।


শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এবং ছাত্র মহাজোট উদ্যোগে বন্দরে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।


শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে বন্দর খেয়াঘাটস্থ কাঠপট্রি  র‌্যালি ও লের্দাস পূজা মন্ডপে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।


নারায়ণগঞ্জ জেলা হিন্দু মহাজোটের সভাপতি এড. রঞ্জিত চন্দ্র দে'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহানগর হিন্দু মহাজোটের সভাপতি খোকন সাহার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী, জেলা যুবলীগ নেতা খান মাসুদ, আমিন আবাসিক এলাকার সেক্রেটারি লুৎফুর রহমান, জেলা বঙ্গবন্ধুর সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল আল সাইফ, বন্দর থানা যুবলীগ নেতা মো. মাসুম প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে বাংলাদেশ হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি রঞ্জিত সাহা।
 

সম্পর্কিত বিষয়: