নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৭ এপ্রিল ২০২৪

চাষাড়ায় সড়ক দূর্ঘটনায় থান কাপড় ব্যবসায়ী নিহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩৫, ৩০ ডিসেম্বর ২০২২

চাষাড়ায় সড়ক দূর্ঘটনায় থান কাপড় ব্যবসায়ী নিহত

শহরের চাষাড়া ডাকবাংলা মোড়ে ট্রাকের চাকায় পিস্ট হয়ে থান কাপড় ব্যবসায়ী রাফিন হোসেন (২৮) নিহত হয়েছেন। নিহত রাফিন হোসেন ফতুল্লা থানার পুলিশ লাইনের মনিরা গার্মেন্টস গলির আমেরিকা প্রবাসী আবুল হোসেনের পুত্র।


বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত দশটায় চাষাড়াস্থ ডাকবাংলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর তাকে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। 


ঘটনার পরপর ট্রাক চালকসহ ট্রাকটি কে আটক করতে সক্ষম হয় পুলিশ।আটককৃত ট্রাক চালক রিয়াজুল ইসলাম (৩০) বরিশাল জেলার বিমান বন্দর থানার সারশি গ্রামের হান্নান ফকিরের পুত্র।


প্রতক্ষ্যদর্শীদের বর্নণা মতে, পেছন থেকে আসা একটি অটোরিক্সা নিহতের বহনকারী অটোরিক্সাকে সজোড়ে ধাক্কা দিলে নিহত রাফিন হোসেন অটোরিক্সা থেকে পরে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের পেছনের চাকায় পৃস্ট হয়। এতে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। 


ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মফিজুল ইসলাম জানায়, নিহত রাফিন হোসেন একজন থান কাপড় ব্যবসায়ী। গলাচিপা রেল লাইন সংলগ্ন তার কাপড়ের ব্যবসা রয়েছে। সেখান থেকে রাত সাড়ে নয়টার দিকে অটোরিক্সায় করে বাসায় ফিরছিলো। 


অপরদিকে  বিপরীত দিক থেকে আসা  ট্রাক (ঢাকা মেট্রো  -ট ১৮-৪৫৬৭) শহরে প্রবেশ করছিলো। চাষাড়া ডাকবাংলা মোড়ে নিহতের বহনকারী অটোরিক্সা পৌছা মাত্র বিপরীত দিকে আসা ট্রাকের  চাকায় পৃস্ট হয় নিহত রাফিন হোসেন। 


পরে তাকে পথচারীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হচ্ছে বলে তিনি জানান।

নিহতের স্বজনেরা জানান, নিহত রাফিন হোসেন ছয় মাস পূর্বে বিয়ে করে। তার বাবা আমেরিকা প্রবাসী। আগামীকাল শনিবার আমেরিকা থেকে নিহতের বাবা দেশে ফিরে এলে দাফন করা হবে বলে তারা জানান।