নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

বড় দুই ভাইয়ের প্রতিশ্রুতি চাইলেন মেয়র আইভী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৯, ৩ ফেব্রুয়ারি ২০২৪

বড় দুই ভাইয়ের প্রতিশ্রুতি চাইলেন মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমরা এখানে যারা উপস্থিত হয়েছি, তারা সবাই মিলে কাজ করলে জেলায় কোনো সমস্যা থাকবে না। শহরের যত্রতত্র হকার থাকতে পারবে না, এটা আজকে আমার বড় দুই ভাই (সেলিম ওসমান ও শামীম ওসমান) আজকে আমাকে কথা দিয়ে যেতে হবে।

নারায়ণগঞ্জ শহরের হকার সমস্যা ও যানজট নিরসনে গোলটেবিল বৈঠকে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন। শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে আয়োজিত এই গোলটেবিল বৈঠকের আয়োজন করা হয়। 

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জ শহর বাসের নগরীতে পরিণত হয়েছে। মৌমিতা পরিবহনের বাসগুলো প্রচণ্ড দাপটের সাথে রাস্তা দখল করে বসে থাকে। ট্রাফিক পুলিশের কাজই হলো যানজট নিরসন করা। এটা তো তারা মেয়র বা এমপিদের প্রতি চাপিয়ে দিতে পারে না। 

তিনি বলেন, আমি বারবার ট্রাফিক পুলিশকে অবৈধ স্ট্যান্ডের তালিকা দিই, কিন্তু সেগুলো উচ্ছেদ হয় না। ৬০০ হকারকে পুনর্বাসন করেছি আমরা। দীর্ঘদিন ধরে আমরা এসব নিয়ে কথা বলছি। সেই ৬০০ হকার দোকান বিক্রি করে এখন রাস্তায়। পুরো শহর হকারদের দখলে। আমি কোনো অজুহাত শুনতে চাই না। 

তিনি আরও বলেন, এসপি বললেন তিনি যানজটের ভয়ে নিতাইগঞ্জে সরকারি বরাদ্দের বাসায় থাকেন না। তাহলে আমরা যারা নারায়ণগঞ্জে বসবাস করি, তারা কী করব। সিটি কর্পোরেশনের কী করতে হবে আপনারা আমাকে জানান। প্রশাসন মেয়রের কথা শোনে না সারা বাংলাদেশেই। তারা এমপিদের কথা শোনেন।  

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু'র সভাপতিত্বে গোলটেবিল বৈঠকে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ- ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা প্রশাসক মো. মাহমুদুল হক, ভারপ্রাপ্ত পুলিশ সুপার আমির খসরু, নারায়ণগঞ্জ বিআরটিএর সহকারী পরিচালক ( ইঞ্জিঃ ) মো. শামসুল কবীর, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সহ- সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, সিনিয়র সাংবাদিক আব্দুস সালাম, আবু সাউদ মাসুদ, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক, সদস্য আফজাল হোসেন পন্টিসহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন থানার অফিসার ইনচার্জ ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।