নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

মাদক বিক্রি করলে সুইপার কলোনি থেকে বিদায়

ফাঁদে পা দিবেন না : মেয়র আইভী (ভিডিও)

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৬:১১, ১৭ জুন ২০২১

ফাঁদে পা দিবেন না : মেয়র আইভী (ভিডিও)

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, হরিজন সম্প্রদায়ের উন্নয়নের জন্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন প্রতিনিয়ত কাজ করে যাবে। শহরে বিভিন্ন জায়গায় বিভিন্ন কার্যক্রম চলছে।

 

আপনাদের কাজ আপনারা ঠিকভাবে করেন। আপনাদের জন্য আমি আছি। আমার কাউন্সিলর ও প্যানেল মেয়র বিভা আপনাদের সাথে আছি। যেকোন সমস্যায় তাদেরকে পাবেন। কিন্তু কারো কথায় কাজ বন্ধ করবেন না। এই ধরনের ফাঁদে পা দিবেন না, শহর পরিচ্ছন্ন রাখবেন।


বুধবার (১৬ জুন) সকালে নাসিকের ১৫ নম্বর ওয়ার্ডের টানবাজারে সুইপার কলোনির ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী হরিজন সম্প্রদায়ের মানুষদের উদ্দেশ্য করে এসব কথা বলেন তিনি।


আক্ষেপ প্রকাশ করে তিনি বলেন, আমার খুবই লজ্জা লাগে, যখন কেউ বলে সুইপার কলোনির মধ্যে মাদক বিক্রি করে। সুইপার কলোনিতে মাদক বিক্রি বন্ধ করতে হবে। মাদক খাওয়া ও বিক্রি করা দুটোই অন্যায়। মাদক বিক্রি করলে সুইপার কলোনি থেকে বিদায়। মাদক বিক্রি করার চেষ্টা করলে তাকে বের করে দেওয়া হবে।


তিনি বলেন, সুইপার কলোনির ভবনের কার্যক্রম আমাদের আগেই করা উচিত ছিলো। কিন্তু কিছু প্রতিবন্ধকতার কারণে  তা করতে পারি নাই। আমাদের ৭টি বিল্ডিং হওয়ার কথা এর মধ্যে ৫টির কাজ চলমান ও আরও ২টি হবে। এখানে মোট ১৮০টি ফ্ল্যাট হবে।

 

বাচ্চাদের জন্য এখানে একটি স্কুল থাকবে, মন্দির থাকবে একটা খেলার মাঠ থাকবে। আপনারা আপনাদের শিশুদের স্কুলে পাঠান। সেবক কলোনির যারা লেখাপড়া করে ডিগ্রি অর্র্জন করেছে, তাদের আমি বিশেষ কোঠায় চাকরি দেয়ার ব্যবস্থা করবো।


মেয়র আইভী বলেন, আমি মানব ধর্মে বিশ্বাসি। এখানে যারা ধর্মীয় গুরুরা রয়েছেন, আপনাদের ভক্তদের শিখাবেন যে, কাজেই হলো ভক্তি। কাজের মাধ্যমেই ঈশ্বরকে খুঁজে পাওয়া যায়। আমি যদি মানুষের জন্য কাজ না করে সকাল সন্ধ্যা যতই নামাজ পড়ি কিংবা  আরাধনা করি, এই ইবাদত কিন্তু আমার কাজে লাগবে না। মানুষের সেবা করার উপরে কিছু নাই।


উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আদিনাথ বসু, প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসান, নাসিকের ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, নারী সংহতি আন্দোলনের জেলা সম্পাদক পপি রাণী সরকার, পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর সাহা, শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরের অধ্যক্ষ হংস মহারাজ প্রমুখ।