নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

কর্মহীন ১৬০০ পরিবহন শ্রমিককে খাদ্যসামগ্রী দিল না’গঞ্জ ক্লাব

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৯, ১ আগস্ট ২০২১

কর্মহীন ১৬০০ পরিবহন শ্রমিককে খাদ্যসামগ্রী দিল না’গঞ্জ ক্লাব

নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড এর উদ্যোগে করোনাকালীন ‘লকডাউনে’ পরিবার নিয়ে যেন না খেয়ে থাকতে না হয় সেজন্য কর্মহীন হয়ে পড়া ১৬শ শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শনিবার (৩১ জুলাই) দুপুরে ইসদাইরে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি তেল ও ১ কেজি লবণ।


নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহম্মেদ টিটুর সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।


খাদ্যসামগ্রী বিতরণকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, করোনা মহামারীতে এগিয়ে আসায় নারায়ণগঞ্জ ক্লাবকে সরকারের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। সরকার পক্ষে জেলা প্রশাসনও ৫০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে। অর্থনৈতিকভাবে সামর্থ্যবানরা এগিয়ে আসুন, অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান।


নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু বলেন, সব ধরনের গণপরিবহন ‘লকডাউনে’ প্রায় ১ মাস ধরে বন্ধ। এতে কর্মহীম হয়ে এসব শ্রমিকেরা পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। তাই নারায়ণগঞ্জ ক্লাবের ইসি কমিটির সদস্যদের উদ্যোগে শ্রমিকের খাদ্যসামগ্রী বিতরণ করেছি।
 

সম্পর্কিত বিষয়: