নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

ভাষা সৈনিক খাজা মহিউদ্দিন স্মরণে মিলাদ 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০১:৫০, ২৬ সেপ্টেম্বর ২০২১

ভাষা সৈনিক খাজা মহিউদ্দিন স্মরণে মিলাদ 

ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আলহাজ¦ খাজা মহিউদ্দিন স্মরণে চাষাঢ়া খাজা সুপার মার্কেটের তৃতীয় তলায় দি নিউ আনন্দ ট্রান্সপোর্ট লিমিটেডের কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

খাজা সুপার মার্কেটের মালিক ও মরহুম খাজা মহিউদ্দিনের ছেলে তানভীর রায়হান পরাগ আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,রাষ্ট্রীয় সম্মান রোকেয়া পদক প্রাপ্ত, বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন কমান্ডার আলহাজ¦ ফরিদা আক্তার, বিকেএমইএ ও চেম্বার সহ-সভাপতি মোরশেদ সারোয়ার সোহেল (যিনি মরহুম খাজা মহিউদ্দিনের ছেলে হিসেবে পরিচিত)। সাবেক সংরক্ষিত নারী কাউন্সিলর ও নারায়ণগঞ্জ জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি খোদেজা খানম নাছরিন, সাংগঠনিক সম্পাদক নীলা আহম্মেদ নিশি, খাজা সুপার মার্কেটের বিভিন্ন দোকান মালিক শাহীন, বাবুল, জামিল, নারায়ণগঞ্জ জেলা বাস-মিনিবাস ও দুরপাল্লা পরিবহন মালিক সমিতির সভাপতি দিদারুল ইসলাম,হাজী সুলতান আহম্মেদ, আহম্মেদ আলী,মোস্তাফা কামাল, রওশন আলী সরকার, কাজী সাইফুল উদ্দিন পলাশ, খন্দকার আতিক ইশরাক সবুজ, আলেক চান প্রমুখ। 

 

মিলাদ ও দোয়া মাহফিল শেষে খাজা সুপার মার্কেটের প্রত্যেক দোকানদার,মালিক সমিতির কর্মকর্তাসহ দোকান মালিকদের সার্বিক সহযোগিতা কামনা করে সকলের উদ্দেশে বক্তব্য রাখেন রাষ্ট্রীয় সম্মান রোকেয়া পদক প্রাপ্ত, বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন কমান্ডার আলহাজ¦ ফরিদা আক্তার। 


তিনি তার বক্তব্যে বলেন, অনেকে হয়তো ভাবছেন খাজা মহিউদ্দিন মারা গেছেন এখন এই মার্কেটের কি হবে? আমি আপনাদের সকলকে আশ্বাস দিচ্ছি আপনাদের কোনো অসুবিধা হবেনা। রাজউকের সাথে কথা হয়েছে। তারাও আমাদেরকে আশ^স্ত করেছেন। আপনারা স্বাচ্ছন্দে আপনাদের ব্যবসা চালাবেন। কোনো সমস্যা হলে আমাদেরকে জানাবেন। এসময় তিনি তার ছেলে তানভীর রায়হান পরাগকে সবার সাথে পরিচয় করিয়ে দেন।

 

উল্লেখ্য,গত ১৩ সেপ্টেম্বর ২০২১ইং তারিখে রাত ১০.১৮ মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ভাষা সৈনিক,বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আলহাজ¦ খাজা মহিউদ্দিন। 
 

সম্পর্কিত বিষয়: