নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জ অগ্রনী ভূমিকা রাখবে : ডিসি মোস্তাইন বিল্লাহ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৪৪, ৩ ডিসেম্বর ২০২১

নারায়ণগঞ্জ অগ্রনী ভূমিকা রাখবে : ডিসি মোস্তাইন বিল্লাহ

সারাদিনের কর্মব্যস্ততার মাঝে খেলাধুলা আমাদের মাঝে একটু ফ্রেসনেস দেয়। আমাদের সন্তানদের মধ্যেও একটি ম্যাসেজ (বার্তা) দেয় খেলাধুলা ও কালচারল (সাংস্কৃতিক) কর্মকান্ডের মধ্যে দিয়ে ভালো সমাজ গঠন, আলোকিত মানুষ বিনির্মাণ করা সম্ভব। যেটির স্বপ্ন দেখে ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। 


আমরা চাই দাবায় নারায়ণগঞ্জ এগিয়ে যাবে এবং প্রধামন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্নের বাংলাদেশ যেটি ২০৪১ সালে একটি সমৃদ্ধশালী বাংলাদেশ হিসাবে বির্নিমাণ হবে। নারায়ণগঞ্জ খেলাধুলা, সাংস্কৃতিক দিক দিয়ে অগ্রনী ভূমিকা রাখবে। 


বৃহস্পতিবার (২ ডিসেম্ভর) বিকালে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে হলরুমে , মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্ত্যবে তিনি এসব বলেন। 


তিনি আরো বলেন, দাবা একটি বুদ্ধিমত্তার খেলা এটির ধারা আমাদের ব্রেনের কাজে লাগে।  আমাদের তরুণ সমাজ তারা যেনো এই খেলায় অংশ গ্রহণে এগিয়ে আসে। তাহলে অন্যান্য খেলার মত নারায়ণগঞ্জও দাবার জন্য সারাদেশে আরো বেশি আলোকিত হবে। সারাদেশকে দাবা দিয়ে ডমিনেট করতে পারবো।


বক্তব্য শেষে তিনি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন চেস বিডি, রানার আপ নুরুল ইসলাম স্মৃতি পাঠাগার ও ৩য় স্থান অধিকারী ঈগল স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন তিনি। 


অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ও বিশিষ্ট ক্রীড়ানুরাগী শাহজাহান মাদবর।
 

সম্পর্কিত বিষয়: