নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

ষড়যন্ত্র হয়েছে, ষড়যন্ত্র মোকাবিলা করেছি : আইভী 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:১৭, ২৪ জানুয়ারি ২০২২

ষড়যন্ত্র হয়েছে, ষড়যন্ত্র মোকাবিলা করেছি : আইভী 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জের মানুষ প্রমাণ করে দিল দানবের বিরুদ্ধে মানবের জয়। অনেকে আশঙ্কা করেছিল নির্বাচনটা এত সুন্দর হবে না। কিন্তু সবশেষে দেখা গেল নারায়ণগঞ্জবাসী সিদ্ধান্ত দিতে দ্বিধাগ্রস্ত হয় না। মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে।

 

আপনারা দেখেছেন ষড়যন্ত্র হয়েছে। আমি ষড়যন্ত্র মোকাবিলা করেছি। আপনারা সবাই আমার পাশে ছিলেন। এভাবেই আমার পাশে থাকবেন। আগামী পাঁচ বছর আমার চলার পথে যত বাধাই আসুক না কেন। আমি সব বাধা অতিক্রম করে যেন মানুষের সেবা করতে পারি সেজন্যে দোয়া করবেন।


রোববার (২৩ জানুয়ারি) বিকেলে দেওভোগ জনকল্যাণ সংস্থার নবনির্বাচিত মেয়রকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।  


তিনি বলেন, এই ওয়ার্ড ছাড়াও আমার আরো ২৬ টি ওয়ার্ড আছে। সেখানেও যেন আমি সমানভাবে কাজ করতে পারি। আমি বৃহত্তর দেওভোগের সন্তান, আপনাদের সন্তান। আপনারা সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।


উল্লেখ্য, গত ১৬ জারুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র পদে ডা. সেলিনা হায়াৎ আইভী ৬৬ হাজারেরও বেশি ভোট পেয়ে জয় লাভ করেন। এ নিয়ে টানা তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জের মেয়র নির্বাচিত হন তিনি। নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি নারায়ণগঞ্জের জনগণকে ধন্যবাদ জানান। 


তিনি বলেছেন, তার এই বিজয় সম্ভব হয়েছে নারায়ণগঞ্জের সাধারণ মানুষ তাকে সমর্থন দিয়েছেন বলেই।