নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

করোনায় ১২ দিনে মৃত্যু নেই

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ২০৭ আক্রান্ত ১০

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৪:০১, ৩ জুন ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ২০৭ আক্রান্ত ১০

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ কমছে নারায়ণগঞ্জে। গত ১২ দিনে কোন ‍মৃত্যু নেই। মৃত্যু সংখ্যা ২১৭ জনেই আছে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ২০৭ জনের। এতে আক্রান্ত হয়েছে ১০ জন। এতে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৩ হাজার ৩৬৫ জনে। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৩ হাজার ৮ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ১১ হাজার ২১৭ জনের।

এদিকে গত  ২২ মে থেকে ১ জুন পর্যন্ত ১২দিনে কোন মৃত্যু নেই।

বুধবার ( ২ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১১১ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৮৪ জন, সদরে মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৭৫০ জন, বন্দরে মারা গেছেন ৯ জন ও আক্রান্ত হয়েছেন ৮৬৫ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫০০ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৭ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৬১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৯০৫ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।
 

সম্পর্কিত বিষয়: