নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ২৭০ আক্রান্ত ১৯

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:২৬, ১৪ জুন ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ২৭০ আক্রান্ত ১৯

মরণঘাতি করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় ২৭০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এতে আক্রান্ত হয়েছে ১৯ জন।   এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৩ হাজার ৪৮৬ জনে। তবে নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ২১৯ জনেই আছে। তাছাড়া এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৩ হাজার ১২১ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ১৩ হাজার ৬১০ জনের।

সোমবার ( ১৪ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১১১ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ১৩০ জন, সদরে মারা গেছেন ৪৩ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৭৬৯ জন, বন্দরে মারা গেছেন ৯ জন ও আক্রান্ত হয়েছেন ৮৭৬ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫২৭ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৮ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭২ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৯১২ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

আরও পড়ুন :সদর উপজেলায় কোভিড-১৯ সচেতনতামূলক কার্যক্রমের উদ্বোধন

সম্পর্কিত বিষয়: