নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত ১৯৬

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৫৪, ২৫ জুলাই ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত ১৯৬

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন নারায়ণগঞ্জে বেড়েই চলেছে। জেলায় গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোশেন এলাকার বাসিন্দা। এ নিয়ে জেলা মৃত্যুর সংখ্যা দাড়ালো ২৫০ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৩৫ জনের। এতে আক্রান্ত হয়েছে ১৯৬ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৮ হাজার ২৫৫ জন।  এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৫ হাজার ৫৬ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৩০ হাজার ৮৬৭ জনের।


রোববার (২৫জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৬ জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৬৩৫ জন, সদরে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৭৮৩ জন, বন্দরে মারা গেছেন ১৩ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬৪৭  জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২০৬জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮০১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৮৩ জন।


উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। 


এদিকে চলতি বছরের ২৩ জুলাই ভোর ৬টা থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে শুরু হয়েছে কঠোর বিধি নিষেধ। এই বিধি নিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কাজ করছে।