নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

করোনাভাইরাসে

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:৩৩, ২৯ আগস্ট ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু

প্রাণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা ছিলেন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়ালো ৩১২ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায়  নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৩৪ জনের। এতে আক্রান্ত হয়েছে ৬৭ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ হাজার ৮০৩ জন।  সুস্থ হয়েছেন ২২ হাজার ৫৩৬ জন।   এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৫৮ হাজার ৩৬৭ জনের।


রোববার (২৯ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৪১ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৫৯২ জন, সদরে মারা গেছেন ৫৬ জন ও আক্রান্ত হয়েছে ৫ হাজার ৯৩ জন, বন্দরে মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪৫০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৩০৮ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬১৩ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৪৭ জন।


উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।