নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

করোনাভাইরাসে

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:৫০, ১ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু

প্রাণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। তাদের দুইজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও একজন বন্দর এলাকার বাসিন্দা ছিলেন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়ালো ৩১৭ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায়  নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৮৬ জনের। এতে আক্রান্ত হয়েছে ৮২ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৫ হাজার ২৭ জন।  সুস্থ হয়েছেন ২৩ হাজার ৬৭ জন।   এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৬০ হাজার ৬৯জনের।


বুধবার (১ সেপ্টেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৪৩ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৬৫৫ জন, সদরে মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত হয়েছে ৫ হাজার ১৪৭জন, বন্দরে মারা গেছেন ২৯ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪৮৪ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৩৫৬ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬২৯ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৫৬ জন।


উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।