নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

করোনাভাইরাসে

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ৩৬৮ আক্রান্ত ৫

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৭:৪১, ২২ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ৩৬৮ আক্রান্ত ৫

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ কমতে শুরু করেছে। ১৬ দিনে জেলায় কোনো মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ৩২৭ জনই আছে। এছাড়া  গত ২৪ ঘন্টায় জেলায়  ৩৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এতে ৫ জন আক্রান্ত হয়েছে।  এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ২৬ হাজার ৩৯১ জন।   সুস্থ্য হয়েছেন ২৫ হাজার ৯৫৯ জন।   এ পর্যন্ত জেলায় মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৮২ হাজার ২৩৫ জনের। 


শুক্রবার (২২ অক্টোবর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। গত ৬ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ১৬ দিনে জেলায় কোন মৃত্যু নেই। 

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৪৮ জন ও আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৮৭ জন, সদরে মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত হয়েছে ৫ হাজার ৪৬৫ জন, বন্দরে মারা গেছেন ৩১ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬২০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৬৩৫ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৮ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৭৫৪ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮৩০ জন।


উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।