নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪

কমর আলী উচ্চ বিদ্যালয়ের স্বাস্থ্য কর্নার পরিদর্শন করলেন ডিসি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৪৯, ৯ জুন ২০২২

কমর আলী উচ্চ বিদ্যালয়ের স্বাস্থ্য কর্নার পরিদর্শন করলেন ডিসি

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন কমর আলী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত শিক্ষার্থীদের কৈশোর কালীন সচেতনা সহায়ক কেন্দ্র পরিদর্শন করলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। বুধবার (৮ জুন) দুপুর ২টায় দিকে এই সহায়ক কেন্দ্র পরিদর্শন।


এসময় তিনি শিক্ষার্থীদের এই সহায়ক কেন্দ্র শিক্ষার্থীদের জন্য বিদ্যালয় থাকাটা খুবই গুরুত্বপূর্ণ দিলে বেশিটা সময় তারা শিক্ষা প্রতিষ্ঠানে থাকে তাই তাদের এই ধরণের সহায়ক কেন্দ্র তাদের জন্য কাজে আসবে।


এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সালাউদ্দিন মোল্লা, নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা এসিল্যান্ড আবু বকর, স্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম, আজীবন দাতা সদস্য প্রফেসর ড. শিরিন বেগম, আজীবন দাতা সদস্য মোঃ শাহআলম, সহকারী শিক্ষক নাজমুন নাহার, প্রভাতি শাখার প্রধান শিক্ষক মোতাহার হোসেন, শিক্ষক প্রতিনিধি ডাঃ পারভীন আখতার সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।


 অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সালাউদ্দিন মোল্লা, নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা এসিল্যান্ড আবু বকর, সহকারী সমাজসেবা কর্মকর্তা মীর আব্দুল হান্নান, ইউনিয়ন সমাজকর্মী তাওলাদ হোসেন, রুহুল আমীন, অফিস সহায়ক মামুন মিয়া প্রমুখ।