নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

সিদ্ধিরগঞ্জে শিফা ইন্টারন্যাশনাল স্কুলে অভিভাবক সমাবেশ ও ফলাফল ঘোষণা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৯, ৩০ অক্টোবর ২০২১

সিদ্ধিরগঞ্জে শিফা ইন্টারন্যাশনাল স্কুলে অভিভাবক সমাবেশ ও ফলাফল ঘোষণা

সিদ্ধিরগঞ্জে যুগোপযোগী আধুনিক ও নৈতিক শিক্ষা প্রদানের লক্ষ্যে গড়ে ওঠা শিফা ইন্টারন্যাশনাল স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) সকাল ১১ টায় স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের শ্রেণিকক্ষে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

 

এসময় বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা আরবি, স্পোকেন ইংলিশ এবং আইটি বিষয়ে পারদর্শিতা প্রদর্শন করে। পরে সকল শ্রেণীর অর্ধ-বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। 


প্রধান অতিথির বক্তব্যে নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহজালাল বাদল বলেন, বর্তমানে নানাভাবে সমাজে আমাদের সন্তানেরা মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোর গ্যাং এর মতো নানা অপরাধে জড়িয়ে যাচ্ছে। এতে তারা ধ্বংস হয়ে যাচ্ছে এবং সুন্দরভাবে বেঁচে থাকা ভুলে যাচ্ছে।

 

এজন্য সকল অভিভাবকদের সচেতন হতে হবে, সন্তানদের প্রতি নজর রাখতে হবে, তাদের নৈতিক ও ধর্মীয় শিক্ষা দিতে হবে। তাহলে আমাদের সন্তানেরা একটি সুন্দর সমাজ পাবে এবং সমাজের কল্যাণে কাজ করতে পারবে।


বিশেষ অতিথির বক্তব্যে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আরটিভির সাংবাদিক মো. শাহাদাৎ হোসেন স্বপন বলেন, শিফা ইন্টারন্যাশনাল স্কুল একটি ব্যতিক্রমী শিক্ষা প্রতিষ্ঠান। এখানে শিক্ষার্থীদের কোরআন, ইংলিশ স্পোকেন এবং আইটি বিষয় সহ সকল বিষয়ে নৈতিক ও যুগোপযোগী শিক্ষা নিশ্চিত করা হয়। ভবিষ্যতে প্রতিষ্ঠানটির শিক্ষার মান আরো উন্নতির দিকে নিয়ে যাওয়া হবে।


এদিকে অভিভাবকরা প্রতিষ্ঠানটির শিক্ষার মান, শিক্ষা ব্যবস্থা, শিক্ষার পরিবেশ, শিক্ষার্থীদের অভাবনীয় পারদর্শিতা ও ফলাফল দেখে সন্তোষ প্রকাশ করেন। সেই সাথে শিক্ষকসহ প্রতিষ্ঠান কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


প্রতিষ্ঠানটির ভাইস প্রিন্সিপাল আহম্মদ হোসেনের সভাপতিত্বে এবং আরবি শিক্ষক মাওলানা কাজী মুমিনুল হক ও ইংরেজি শিক্ষিকা খাদিজা খাতুন লিমা'র উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত আরো উপস্থিত ছিলেন পরিচালক (প্রশাসন), মো. আরিফুল ইসলাম সোহেল, মো. শাহাদাৎ হোসেন, মো. আলমগীর হোসেন, মো. হাফিজ খন্দকার প্রমূখ।