নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হচ্ছেন এড. স্বপন ভূঁইয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৪৪, ১০ সেপ্টেম্বর ২০২২

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হচ্ছেন এড. স্বপন ভূঁইয়া

আসন্ন নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে রূপগঞ্জ উপজেলা থেকে সাধারণ পদে নির্বাচন প্রার্থী ইচ্ছে পোষণ করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির পরপর দুই বারের নির্বাচিত আপ্যায়ণ সম্পাদক এবং সাবেক রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক,  নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যকরী সভাপতি ও রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি এড. স্বপন ভূঁইয়া। নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে রূপগঞ্জ উপজেলা থেকে সাধারণ সদস্য পদে নির্বাচন করবেন তিনি।


এবিষয়ে এড. স্বপন ভূঁইয়া বলেন, আমি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। নির্বাচনে উপজেলার সবার সহযোগিতা ও দোয়া চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো। আর সরকারের উন্নয়ন কাজগুলো বাস্তবায়নের অংশ হিসেবে নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এর পাশে থাকতে চাই। রূপগঞ্জ উপজেলায় জেলা পরিষদের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে সোচ্চার ভুমিকা পালন করবো।


তিনি আরও বলেন, আসন্ন জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে বিজয়ী হলে এলাকার অবকাঠামো উন্নয়নে ভুমিকা রাখবো। বিভিন্ন সময় দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছি। কিন্তু জনপ্রতিনিধি না হওয়ায় উন্নয়নমুলক কাজে অংশ নিতে পারিনি। 


এলাকার উন্নয়নের স্বার্থেই এই নির্বাচনে অংশ নেয়া। আর দল যদি মনে করে এখানে একক প্রার্থী ঘোষনা করবে সেক্ষেত্রে আমি দলীয় সিদ্ধান্তের বাইরে যাবো না। আসন্ন নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে রূপগঞ্জ উপজেলার সদস্য পদে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।
 

সম্পর্কিত বিষয়: