নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

জেলা পরিষদ নির্বাচন, ২৫ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:২২, ১২ সেপ্টেম্বর ২০২২

জেলা পরিষদ নির্বাচন, ২৫ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন মোট ২৫ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে চন্দন শীল ও জয়নাল আবেদীন।

 

রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার মো. মতিউর রহমানের কার্যালয় থেকে এ মনোনয়ন সংগ্রহ করেন প্রার্থীরা।

সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন ১৭ জন প্রার্থী তারা হলেন, ১নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন, মো. জাহাঙ্গীর আলম, মো. আলাউদ্দিন, মো. গোলাম কাদির, মো. আ. মোতালিব ও মো. সিরাজুল ইসলাম। 


২নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন মো. মোস্তফা হোসেন চৌধুরী, মো. জাহাঙ্গীর হোসেন,মো. রাসেল সিকদার, মোহাম্মদ রফিকুল ইসলাম,মো. রুহুল আমীন, মো. আরিফুল ইসলাম ও মাসুম আহম্মেদ। 


৩নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ আলী হায়দার, ফারুক হোসেন ও আব্দুন নুর। ৫নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন আনছার আলী।


সংরক্ষিত ১নং আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন, সাদিয়া আফরিন ও আছিয়া খানম সুমি। সংরক্ষিত ২নং আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন আড়াই হাজার থেকে হাওয়া বেগম, রুপগঞ্জ থেকে সীমা রানী পাল ,সোনারগাও থেকে এড. নুরজাহান ও কোহিনুর ইসলাম।