নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

জেলা পরিষদ নির্বাচন : সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করলেন সায়েম  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩৯, ১৩ সেপ্টেম্বর ২০২২

জেলা পরিষদ নির্বাচন : সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করলেন সায়েম  

আসন্ন জেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় দিনে ১নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন ভাষা সৈনিক মরহুম বাদশাহ মিয়ার নাতি নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সায়েম শহীদ রেজা।
 
সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার মো. মতিউর রহমানের কার্যালয় থেকে এ মনোনয়ন পত্র সংগ্রহ করেন তরুণ এ প্রার্থী।


মনোনয়ন সংগ্রহ শেষে সায়েম রেজা এ প্রতিনিধিকে বলেন,আমি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। নির্বাচনে সবার সহযোগিতা ও দোয়া চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো।


তিনি আরও বলেন, আসন্ন জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে বিজয়ী হলে এলাকার অবকাঠামো উন্নয়নে ভুমিকা রাখবো। এলাকার উন্নয়নের স্বার্থেই এই নির্বাচনে অংশ নেয়া। আসন্ন নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডে সাধারন সদস্য পদে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।


উল্লেখ্য, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের রাজনৈতিক পরিবারের সন্তান সায়েম শহীদ রেজা। তার পিতা শহীদ রেজা লায়ন্স ক্লাব, রোটারী ক্লাব ও বামাকা’র সদস্য এবং নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব ও নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য।

 

দাদা ভাষা সৈনিক মরহুম বাদশা মিয়া নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক লাইসেন্স অফিসার, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও চাষাড়া আওয়ামী লীগ নেতা। নানা বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন রফিক।


প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন - ২০২২ আগামী ১৭ অক্টোবর সোমবার অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তরিখ আগামী ১৫ সেপ্টেম্বর।

 

মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৮ সেপ্টোম্বর। আপীলের শেষ তারিখ ২১ সেপ্টেম্বর। প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর। প্রতিক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর এবং ভোট গ্রহন ১৭ অক্টোবর।