নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

জেলা পরিষদ নির্বাচন : মজিবুরকে সমর্থন দিলেন সায়েম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩৬, ২৭ সেপ্টেম্বর ২০২২

জেলা পরিষদ নির্বাচন : মজিবুরকে সমর্থন দিলেন সায়েম

নারায়ণগঞ্জ জেলা পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচনে প্রবীন আওয়ামীলীগ নেতা মজিবুর রহমানকে সমর্থন দিয়েছেন অপর প্রার্থী মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সায়েম শহীদ রেজা। সোমবার নির্বাচনে মার্কা প্রদানের দিনে তিনি নিজের মার্কা গ্রহন না করে মজিবুর রহমানের ঘুড়ি মার্কার প্রতি সমর্থন ঘোষনা করেন।

 

এ ব্যপারে সায়েম রেজা জানান, ১নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন করতে গিয়ে আমি ব্যাপক সাড়া ও অনুপ্রেরণা পেয়েছি। প্রবীনদের ভীড়ে আমার মত তরুন প্রজন্মের কেউ প্রার্থী হওয়ায় অনেকেই আমাকে বাহবা দিয়েছেন।

 

সায়েম রেজা বলেন, আমার দাদা মরহুম বাদশা মিয়া ছিলেন ভাষা সৈনিক এবং প্রয়াত জননেতা ভাষা সৈনিক সামসুজ্জোহার সহচর। আমার নানা বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন। ৪দশক ধরে আমার পরিবার বঙ্গবন্ধুর আদর্শে বুকে লালন করে আসছে।

 

আমি নিজেও তরুন প্রজন্মের আইকন একেএম ইমতিনান ওসমান অয়নের নেতৃত্বে ছাত্রলীগের রাজনীতিতে এসেছিলাম।

 

কিন্তু আমি যখনই জানতে পেরেছি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগের দুর্দিনের নেতা মজিবুর রহমানকে আমাদের নেতা উন্নয়নের রুপকার একেএম শামীম ওসমান এমপি মহোদয় সমর্থন দিয়েছেন, তখনই আমি মজিবুর রহমান ‘কাকা’ কে সমর্থন দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। 

 

বিষয়টি আমি আমাদের নেতা শামীম ওসমান এমপি মহোদয়কেও জানিয়েছি। তিনি আমাকে দোয়া করেছেন। নেতার প্রতি এই আনুগত্য ও প্রবীন নেতাকে সম্মান প্রদর্শন করতে পেরে আমি গর্বিত।