নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

১ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী আনোয়ারের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:২০, ২ ডিসেম্বর ২০২১

১ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী আনোয়ারের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে সিদ্ধিরগঞ্জে ১নং ওয়াডের্র কাউন্সিলর পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আনোয়ার ইসলামের পক্ষে ব্যাপক গণসংযোগ করা হয়। পরে তার সমর্থকরা বিশাল শোডাউন প্রদর্শন করেন।

 

বুধবার (১ ডিসেম্বর) বাদ আছর থেকে সন্ধ্যা পর্যন্ত নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি তেরা মার্কেট এলাকা থেকে শুরু করে মিজমিজি টিসি রোড দিয়ে, সিআই খোলা, বউবাজার, হিরাঝিল, ডিএনডি রোড, পাগলাবাড়ী, বাতানপাড়া, কালুহাজী রোড, টিসি রোড হয়ে ক্লাবের সামনে দিয়ে তার বাড়ির সামনে এসে এ শোডাউনের সমাপ্তি হয়। এসময় এলাকার ভোটারদের সালাম জানিয়ে দোয়া চেয়ে ভিবিন্ন স্লোগান দিয়ে তারা প্রচার প্রচারণা চালায়। 


এ সময় আলহাজ্ব আনোয়ার ইসলাম বলেন, এলাকার সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে নাসিক ১নং ওয়ার্ডেকে সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। ১নং ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ডে রুপান্তর করাই আমার একমাত্র লক্ষ্য। তিনি বলেন আপনারা আমাকে কাউন্সিলর নির্বাচিত করে সেবা করার সুযোগ প্রদানের লক্ষে পাশে থাকার আহ্বান জানান এবং তিনি সকলের দোয়া ও সমর্থণ কামনা করেছেন। 


 শোডাউনে মো. জালাল প্রধান, সামাদ বেপারী, শুক্কুর আলী, আবুল হোসেন, হযরত মুন্সী, মোহাম্মদ আলী, দেলোয়ার হোসেন, সফিউল্লাহ সফিক, খলিল মেম্বার, সুমন মাস্টার ও ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।