নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

বৃহস্পতিবার জানা যাবে কে হচ্ছেন নৌকার মাঝি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৪, ২ ডিসেম্বর ২০২১

বৃহস্পতিবার জানা যাবে কে হচ্ছেন নৌকার মাঝি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৬ জানুয়ারি। ইতি মধ্যেই আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে মনোয়নপত্র সংগহ করে বুধবার (১ ডিসেম্বর) জমা দিয়েছেন বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল ও সাধারণ সম্পাদক এড, খোকন সাহা।

 

এদের মধ্যে কে হচ্ছেন নৌকার মাঝি এনিয়ে চলছে তুমুল আলোচনা। দলীয় নেতাকর্মীরা তাকিয়ে আছে কেন্দ্রের দিকে। 


এদিকে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেল ৪টায় আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধাণমন্ত্রী শেখ হাসিনা।

 

এ সভায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মেয়র কে হচ্ছেন তা চুড়ান্ত করা হতে পারে। তাই বৃহস্পতিবারের সভার দিকে দৃষ্টি এখন সবার।


উল্লেখ্য, গত ৩০ নভেম্বর নির্বাচন কমিশন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। শতভাগ ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হবে।

 

নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২০ ডিসেম্বর এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ডিসেম্বর।