নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৮ জানুয়ারি ২০২২

প্রার্থী চূড়ান্তসহ নির্বাচনী প্রস্তুতি সম্পন্ন ইসলামী আন্দোলনের

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:৪১, ৩ ডিসেম্বর ২০২১

প্রার্থী চূড়ান্তসহ নির্বাচনী প্রস্তুতি সম্পন্ন ইসলামী আন্দোলনের

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নির্বাচনী কর্মশালা করেছে ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখা। শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ৯টায় নগরীর আইএবি কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ সম্পাদক মুফতি দেলোয়ার হোসাইন সাকী। সভাপতিত্ব করেন, নির্বাচন পরিচালানা কমিটির আহবায়ক মাওলানা দ্বীন ইসলাম। উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মোঃ নুর হোসেন, সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খানসহ ২৭টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী, থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ ইসলামী আন্দোলনের জন্য এক উর্বর ভূমি। চরমোনাই পীর সাহেব হুজুর এবং তার দলের প্রতি জনসাধারণের ভক্তি ও আস্থা তৈরি হয়েছে। মানুষ এখন তৃতীয় শক্তির হাতে ক্ষমতা দেখতে চায়।


প্রধান অতিথি আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মুফতি মাসুম বিল্লাহ-কে চূড়ান্ত ঘোষণা দেন। উল্লেখ্য, মুফতি মাসুম বিল্লাহ এ নিয়ে ২য় বারের মত মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। 

 

আহবায়ক মাও. দ্বীন ইসলাম বলেন, ইসলামী আন্দোলনের কর্মীদের সামনের নির্বাচনে কঠোর পরিশ্রম করতে হবে। কোন ঝড়-ঝাপটা ইসলামী আন্দোলনের কর্মীদের গতিরুদ্ধ করতে পারবে না ইনশাআল্লাহ। আমরা আল্লাহর উপর ভরসা করে আধুনিক কল্যাণ সিটি বিনির্মাণের উদ্দেশ্যে জনগণের দ্বারে দ্বারে যাব। জনগণ আমাদের সমর্থন দিবে বলে আমরা দৃঢ় আশাবাদী।

 

নির্বাচনী কর্মশালায় সাকী সাহেব কাউন্সিলর প্রার্থীদের চূড়ান্ত নাম ঘোষণা করেন। পাশাপাশি সকলকে নির্বাচনের শেষ অবধি পর্যন্ত মাঠে থাকার দৃপ্ত শপথ পাঠ করান।

সম্পর্কিত বিষয়: