নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

ফতুল্লায় জমে উঠেছে ইউপি নির্বাচনের প্রচার প্রচারণা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩২, ২০ ডিসেম্বর ২০২১

ফতুল্লায় জমে উঠেছে ইউপি নির্বাচনের প্রচার প্রচারণা 

চতুর্থ ধাপে আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচার-প্রচারনা। নির্বাচনী জয়ের লক্ষ্য নিয়ে প্রার্থীরা রাত দিন প্রচার-প্রচারণায় মেতে উঠেছে। রাতের ঘুম হারাম করে ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন নানান রকমের প্রতিশ্রুতি। 


চেয়ারম্যান প্রার্থী থেকে শুরু করে মেম্বার ও সংরক্ষিত নারী প্রার্থীদের সমর্থকরা ব্যানার পোস্টার দিয়ে পুরো ইউনিয়নকে সাজিয়ে তুলেছেন। প্রতিটি পাড়া মহল্লার অলিগলিতে পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত চলছে সভা সমাবেশ মিছিল মিটিং আর মাইকিং। 


প্রার্থী ও কর্মী সমর্থকরা বাড়ি বাড়ি গিয়ে প্রচারনায় ভিন্ন মাএায় যোগ করেছেন। দুপুরের পর থেকে ভোট উৎসবে মেতে উঠেছেন প্রার্থীদের কর্মী-সমর্থকরা। এবার ফতুল্লা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন চারজন এরা হলেন নৌকার প্রার্থী লুৎফর রহমান স্বপন, ইসলামী আন্দোলন মনোনীত হাতপাখা মোঃ শাহজাহান আলী, স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আলী আজম মোল্লা ঘোড়া, স্বতন্ত্র প্রার্থী কাজি দেলোয়ার হোসেন আনারস প্রতিক নিয়ে নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 


এছাড়াও ফতুল্লা ইউনিয়ন পরিষদকে সামনে রেখে নির্বাচনে লড়াইয়ে সাধারণ সদস্য (মেম্বার) পদে মেম্বার প্রার্থী বাসেদ প্রধানসহ ৯৮ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। 


প্রসঙ্গত, আগামী ২৬ ডিসেম্বর ইভিএমে অনুষ্ঠিত হবে ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচন। সকাল নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত ভোট গ্রহন চলবে। ৩ দশমিক ৬১ বর্গমাইল আয়তনের ১০ টি মৌজায় ১১ টি গ্রাম নিয়ে ফতুল্লা ইউনিয়নের লোক সংখ্যা ১ লাখ ১৭ হাজার  ৮৩৩ জন।