নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

নাসিক নির্বাচনে ভোটারদের উপস্থিতিতে ‘সন্তুষ্ট’ রিটার্নিং কর্মকর্তা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫১, ১৬ জানুয়ারি ২০২২

নাসিক নির্বাচনে ভোটারদের উপস্থিতিতে ‘সন্তুষ্ট’ রিটার্নিং কর্মকর্তা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার বলেন, সবকিছু বিবেচনায় সার্বিক পরিবেশ ভালো। প্রথমদিকে ভোটারদের উপস্থিতি কম ছিলো। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়ছে এবং উৎসবমুখর পরিবেশ তৈরি হচ্ছে।  


বেলা সাড়ে ১১টা পর্যন্ত কত শতাংশ ভোট পড়েছে জানতে চাইলে রিটার্নিং কর্মকর্তা বলেন, এই মুহুর্তে আমরা সেটা বলতে পারব না। কারণ, এখনও গড় হিসাব করা হয়নি। ১, ২ ও ১৩ নম্বর ওয়ার্ডের বেশ কয়েকটি কেন্দ্র আমিসহ সংশ্লিষ্টরা পরিদর্শন করেছি। 


তাতে মনে হয়েছে, ভোটারদের সমাগম বাড়ছে এবং প্রতিটি ভোটকেন্দ্রে ভোট দেওয়ার গতি সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে। বেলা সাড়ে ১১টায় শহরের দেওভোগ শিশুবাগ বিদ্যালয় কেন্দ্রে ভোটার রয়েছেন ২০৪৯ জন। সবাই পুরুষ ভোটার। এ সময় পর্যন্ত পাঁচ কক্ষের ওই কেন্দ্রে ভোট পড়েছে ২০ শতাংশ।


এদিকে আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী সেলিনা হায়াৎ আইভীরও অভিযোগ ভোট ‘স্লো’ হচ্ছে। এসময় তিনি আরও বলেন, নগরীর ৩, ৫, ১৮, ১৭, ২০ নম্বর ওয়ার্ডে খুবই স্লো ভোট কাস্টিং হচ্ছে। দীর্ঘ সময় ধরে মানুষ দাঁড়িয়ে আছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাচ্ছি, যাতে উৎসবমুখর পরিবেশে আমার লোকগুলো ভোট দিতে পারে।


রোববার সকাল ৮টায় শুরু হয় ভোটগ্রহণ। ১৯২টি কেন্দ্রে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। সব কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন বা ইভিএম পদ্ধতিতে ভোট হচ্ছে।