নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

মাদক মামলায় দুই ইয়াবা ব্যবসায়ীর যাবজ্জীবন সাজা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:১৭, ১৮ মে ২০২২

মাদক মামলায় দুই ইয়াবা ব্যবসায়ীর যাবজ্জীবন সাজা

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় র‌্যাবের দায়ের করা একটি মাদক মামলায় মাইনুদ্দিন (৪০) ও মাসুদ রানা (৩৩) নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে  যাবজ্জীবন কারদন্ড দিয়েছে আদালত । 


মঙ্গলবার (১৭ মে) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। 


যাবজ্জীবন সাজার পাশাপাশি তাদের ৩০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন আদালত। 


সাজাপ্রাপ্ত আসামি মাইনউদ্দিন নরসিংদী জেলার মাধবদী থানার আব্দুল বারেক মিয়ার ছেলে ও আসামি মাসুদ রানা গাজীপুর জেলার গাছা থানার শাহজাহান মিয়ার ছেলে। 


রায়ের সত্যতা নিশ্চিত করে আদালতের রাষ্ট্রপক্ষের অতিরিক্ত কৌঁসুলি (এপিপি) জাসমীন আহমেদ বলেন, ২০২০ সালের ২২ সেপ্টেম্বর সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকা থেকে সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ দুই আসামিকে গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি দল।

 

তাদের কাছ থেকে একটি কাভার্ডভ্যান ও মোবাইল ফোন জব্দ করা হয়। পরে এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে সোনারগাঁ থানায় মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। ওই মামলার সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে আদালত রায় ঘোষণা করেছেন। 


আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, রায় ঘোষণাকালে আদালতে আসামিরা উপস্থিত ছিলেন। সাজাপ্রাপ্ত দুই আসামিকে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে।
 

সম্পর্কিত বিষয়: