নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

আইনজীবী সমিতির অনুষ্ঠান বর্জনের ঘোষনা আইনজীবী ফোরামের

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত:০৪:৫২, ২৮ জুন ২০২২

আইনজীবী সমিতির অনুষ্ঠান বর্জনের ঘোষনা আইনজীবী ফোরামের

আগামী ২৮ জুন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে আয়োজিত “প্রধানমন্ত্রী কতৃক প্রদত্ত আইনজীবী প্রনোদনা তহবিলের চেক হস্তান্তর ও বার কাউন্সিলের সদস্যদের সম্বর্ধনা” অনুষ্ঠান বর্জনের ঘোষনা দিয়েছেন বিএনপি পন্থী আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখা। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এই বর্জনের কথা জানান।


বিবৃৃতিতে উল্লেখ করা হয়, বার কাউন্সিল হচ্ছে সারা দেশের আইনজীবীদের অভিভাবক সংগঠন। এখানে সকল দলের আইনজীবীদের সমান অধিকার বিদ্যমান। কিন্তু নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি বার কাউন্সিলের নিরপেক্ষতাকে প্রশ্নবিদ্ধ করেছে।

 

কারন ২৮ জুন তারা প্রধানমন্ত্রী কতৃক প্রদত্ত আইনজীবী প্রনোদনা তহবিলের চেক হস্তান্তর ও বার কাউন্সিলের সদস্যদের সম্বর্ধনা

 

অনুষ্ঠানের আয়োজন করেছে কিন্তু সে অনুষ্ঠানে দাওয়াত করা হয়নি বার কাউন্সিলের চারজন সদস্য জয়নুল আবেদীন, এ এম মাহবুব উদ্দিন খোকন ও রুহুল কুদ্দুস কাজল ও গ্রুপ আসনে বৃহত্তর চট্টগ্রাম ও নোয়াখালী জেলার আইনজীবী সমিতিতে (গ্রুপ সি) এ এস এম বদরুল আনোয়ারকে যারা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত ‘জাতীয়তাবাদী ঐক্য প্যানেল’ থেকে নির্বাচিত হয়েছিলেন।

 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির এহেন স্বেচ্ছাচারী আচরণে হতাশ হয়েছে নারাণগঞ্জের সাধারণ আইনজীবীরা। তাই আমরা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে এই অনুষ্ঠান র্বর্জনের ঘোষনা দিলাম এবং দলমত নির্বিশেষে সকল সাধারণ আইনজীবীগণকেও এ অনুষ্ঠান বর্জনের আহবান জানাচ্ছি।