নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

নাশকতার মামলায় ফতুল্লা থানা বিএনপি`র অর্ধশতাধিক নেতাকর্মীর হাজিরা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৬, ১৩ সেপ্টেম্বর ২০২২

নাশকতার মামলায় ফতুল্লা থানা বিএনপি`র অর্ধশতাধিক নেতাকর্মীর হাজিরা

২০১৮ সালের ফতুল্লা থানার একটি নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা বিএনপি'র যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন শিকদারসহ অর্ধশতাধিক বিএনপি'র নেতা-কর্মীরা। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে এ হাজিরা দেন তারা। বিশেষ ট্রাইব্যুনাল মামলা নং ৭১/২০। 


আসামি পক্ষের আইনজীবী হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান। 


আদালতে হাজিরা দিয়েছেন, ফতুল্লা থানা বিএনপি যুগ্ম আহবায়ক মোঃ রুহুল আমীন শিকদার, ফতুল্লা থানা বিএনপি সদস্য এম এ আকবর, বোরহান উদ্দিন বেপারী, পল্লব ,নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সহ সাধারণ সম্পাদক ফরিদ হোসেন শিকদার, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক মনির হোসেন, লাভলু,  ফতুল্লা ইউনিয়ন বিএনপি সভাপতি আবুল হোসেন, ১নং ওয়ার্ড বিএনপি সভাপতি আক্তার হোসেন, ফতুল্লা থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ, আমজাদ শিকদার প্রমুখ।


হাজিরা শেষে বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা বিএনপি'র যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন শিকদার বলেছেন, বিএনপি নেতাকর্মীরা বুকের রক্ত ও জীবন দিতে শিখে গেছে। গুলি করে বা হত্যার ভয় দেখিয়ে রাজপথ থেকে বিএনপির নেতাকর্মীদেরকে আর সরানো যাবে না।


আর পুলিশের উপর ভর করে আর বেশীদিন ক্ষমতায় থাকতে পারবেনা বর্তমান সরকার। সাধারণ সাধারণ মানুষ আজ জেগে ওঠেছে। গণআন্দোলনে মধ্য দিয়েই এই সরকারের পতন ঘটানো হবে। এবং দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে।