নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

শৃঙ্খলা ফিরিয়ে আনতে ইচ্ছাটাই যথেষ্ট : পিপি মনিরুজ্জামান 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৮, ১৩ অক্টোবর ২০২২

শৃঙ্খলা ফিরিয়ে আনতে ইচ্ছাটাই যথেষ্ট : পিপি মনিরুজ্জামান 

জেলা ও দায়রা জজ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) মনিরুজ্জামান বুলবুল বলেন, আমরা চাইনি এতো অল্প সময়ে তাকে (জেলা ও দায়রা জজ মুন্সী মশিয়ার রহমান) বিদায় দিবো। আমরা তাকে আরও সময় চেয়েছিলাম। তারপরও অল্প সময়ের মধ্যে উনি আমাদের যা দিয়েছেন আমরা অনেকদিন মনে রাখবো।

 

বুধবার (১২ অক্টোবর) দুপুরে ডিজিটাল বার ভবনে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মুন্সী মশিয়ার রহমানকে বিদায়ি সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. হাসান ফেরদৌস জুয়েল।

 

তিনি আরও বলেন, যদি কোনো লোক কাজ করতে চায় এবং শৃঙ্খলা ফিরিয়ে আনতে চায় তার ইচ্ছাটাই যথেষ্ট। তার প্রমাণ আমাদের মুন্সী মশিয়ার রহমান। আপনারা জানেন নারায়ণগঞ্জে প্রত্যেকটি আদালতে যে মামলা জট ছিলো তা জট খুলে দিয়ে দ্রুত সময়ে যেভাবে মামলা নিষ্পত্তি করা যায় তা তিনি দেখিয়ে দিয়েছেন। আমরা তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। আশাকরি আইনজীবীদের জীবনে এগুলো কাজে লাগবে।

 

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রবিউল আলম রনির সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, নারাী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক নাজমুল হক শ্যামল, পিপি রকিবউদ্দিন রকিব, জিপি মেরিনা বেগম, বারের সাবেক সাধারণ সম্পাদক খোকন সাহা প্রমুখ।

সম্পর্কিত বিষয়: