নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জ ডিজিটাল বার ভবনের নাম ‘সেলিম ওসমান ভবন’

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০২:২৮, ২০ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জ ডিজিটাল বার ভবনের নাম ‘সেলিম ওসমান ভবন’

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের অর্থায়নে নির্মিত হয়েছে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নতুন বার ভবনটি। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রায় দেড় হাজারের কাছাকাছি আইনজীবীদের জন্য নির্মিত হচ্ছে ডিজিটাল বার ভবনটি। নির্মাণ কাজ চলমান। ৮তলা বিশিষ্ট ভবন হবে এটি। এই ভবন নির্মাণের জন্য ইতিমধ্যে ৩ কোটি ১৬ লাখ টাকা অনুদান প্রদান করেছেন এমপি সেলিম ওসমান।  এতদিন নির্মিতব্য এই ভবনটিকে ডিজিটাল বার ভবন হিসেবে উল্লেখ করা হলেও এখন থেকে ডিজিটাল এই বার ভবনটির নাম হলো এমপি সেলিম ওসমান ভবন।



সভা সূত্রে জানাগেছে, ১৯ অক্টোবর বুধবার দুপুরে ওই ভবনটির নিচ তলায় আইনজীবী সমিতির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনির পরিচালনায় আইনজীবী সমিতির কয়েকশ আইনজীবী উপস্থিত ছিলেন।



এই সভায় আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ সহ বিগত সময়ের আইনজীবী সমিতির কর্মকর্তাগণ বক্তব্য রাখেন। সভায় আইনজীবীদের সর্বসম্মতিক্রমে সমিতির গঠনতন্ত্রের বেশকটি অনুচ্ছেদের পরিবর্তন ও সংযোজন করা হয়েছে।



একই সভায় উপস্থিত আইনজীবীদের সম্মতিতে নবনির্মিত ডিজিটাল বার ভবনটির নাম এমপি একেএম সেলিম ওসমানের নামে নামকরণ করার দাবি ওঠলে সভায় সকল আইনজীবীদের সম্মতিতে গৃহিত হয়। এখন থেকে এই ভবনটির নাম হবে একেএম সেলিম ওসমান ভবন।

সম্পর্কিত বিষয়: