নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

নাশকতার মামলায় না’গঞ্জ বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর হাজিরা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২৪, ৩০ অক্টোবর ২০২২

নাশকতার মামলায় না’গঞ্জ বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর হাজিরা

নারায়ণগঞ্জ সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, রূপগঞ্জ ও আড়াইহাজার দায়েরকৃত পৃথক পৃথক নাশকতার মামলায় নারায়ণগঞ্জ আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের অর্ধশতাধিক ।


রবিবার (৩০ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এবং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ হাজিরা দেন বিএনপির নেতাকর্মীরা।


আসামি পক্ষের আইনজীবী হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান।


আদালতে হাজিরা দিয়েছেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মাশুকুল ইসলাম রাজিব, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, ফতুল্লা থানা বিএনপি যুগ্ম আহবায়ক মো. রুহুল আমীন শিকদার, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আওলাদ হোসেন, সোনারগাঁ উপজেলা বিএনপি'র প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম হোসেন দিপু, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হক রানা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুরে ইলাহী সোহাগ, সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রশু, সাবেক দপ্তর সম্পাদক আক্তার হোসেন খোকন সাহা, সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. শরীফুল ইসলাম শিপলু, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: