নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

প্রয়াত এড. দিলীপ স্মরনে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির শোক সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:০৮, ৫ জানুয়ারি ২০২২

প্রয়াত এড. দিলীপ স্মরনে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির শোক সভা

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য প্রয়াত এড. দিলীপ কুমার দাসের স্মরনে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল এগারোটায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভিজিটার বার ভবনে এই শোক সভার আয়োজন করা হয়।  

 

সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া বলেন, এড. দিলীপ কুমার দাস সত্যি একজন ভালো মনের মানুষ ছিলো। তার এই অকাল মৃত্যুতে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। 


নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সাবেক সভাপতি এড. এম এ রশিদ, জেলা পাবলিক প্রসিকিউটর ( পিপি ) এড. মনিরুজ্জামান বুলবুল, এড. জিপি এড. মেরিনা বেগম, সিনিয়র আইনজীবী এড. ইমদাদুল হক তারাজুদ্দিন, এড. মাসুদুর রউফ, এড. আনোয়ার হোসেন, এড. রুহুল আমিন, এড. সেলিনা ইয়াসমিন, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহাসহ আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্যরা।