নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

নাসিক ১৪ নং ওয়ার্ডে মাসুমের উঠান বৈঠক

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৩:৩৪, ১২ জানুয়ারি ২০২২

নাসিক ১৪ নং ওয়ার্ডে মাসুমের উঠান বৈঠক

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মাসুম আহমেদের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ জানুয়ারী) বিকালে শহরের দেওভোগ আখড়া ডিএন রোড এলাকায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।


উঠান বৈঠকে ভোটারদের উদ্দেশ্যে কাউন্সিলর প্রার্থী মাসুম আহমেদ বলেন, আমি নির্বাচনে বিজয়ী হলে এ ওয়ার্ড থেকে মাদক নির্মূলসহ এলাকার মানুষকে ন্যায় বিচারের ব্যবস্থা করবো। যদি আমি এ কাজগুলো করতে ব্যর্থ হই বা না করি, তাহলে আপনারা আমাকে যা বলবেন আমি তাই মেনে নিবো। ব্যর্থ হলে প্রয়োজনে আমি কাউন্সিলর পদ ছেড়ে দিবো।


তিনি বলেন, কাউন্সিলর হই বা নাই হই আমি আপনাদের পাশে ছিলাম আছি এবং থাকবো। আপনাদের কাছে আমার অনুরোধ একজন ভালো ব্যক্তিকে কাউন্সিলর বানাইয়েন। নয়তো, সারাজীবন এর খেসারত আমাদের সবাইকে দিতে হবে। আমি কোন অপকর্মের সাথে জড়িত না। আমি কখনও মানুষের উপর ছাড়া ক্ষতি করি নাই। সারাজীবন চেষ্টা করেছি আপনাদের সেবা করতে। তাই আপনাদের কাছে আমি অনুরোধ করে বলছি, আপনারা যদি মনে করেন আমি কাউন্সিলর হবার যোগ্য, আমাকে দিয়ে এলাকার উপকার হবে,  তাহলে দয়া করে আগামী ১৬ জানুয়ারী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমার বিশ^াস, আগামী ১৬ জানুয়ারী আপনাদের রায় অন্যায়, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে হবে।


উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, গোয়ালপাড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি কমল ঘোষ, মো: বাবুল, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুজন আইচ, যুবলীগ নেতা মো: হারুন অর রশীদ, মো: গোয়ালপাড়া সমাজ কল্যান সংগঠনের সভাপতি মো: ইসমাইল হোসেন নয়, সহ সভাপতি মৃদুল আহমেদ প্রমূখ।