নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

করোনা যোদ্ধা সাংবাদিক আবদুস সালামকে সংবর্ধনা 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৩:৫৪, ১ এপ্রিল ২০২২

করোনা যোদ্ধা সাংবাদিক আবদুস সালামকে সংবর্ধনা 

নারায়নগঞ্জের করোনা যোদ্ধা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালামকে সংবর্ধনা দিয়েছে রোটারী ক্লাব অব তিলোত্তমা এবং রোটারী ক্লাব অব নারায়নগঞ্জ ডান্ডি। 


বৃহস্পতিবার (৩১ মার্চ) সন্ধ্যায় নারায়নগঞ্জ ক্লাবের কনফারেন্স রুমে অনুষ্ঠিত এই সংবর্ধনায় সাংবাদিক নেতা আবদুস সালাম বলেন, করোনাকালীন সময়ে হাজার মানুষের মতো আমিও লাইফ সাপোর্টে ছিলাম। সকলের দোয়ায় করোনা মুক্ত হয়ে সুস্থ্য হয়ে ফিরে এসেছি। 


তিনি বলেন আমরা যারা সাংবাদিকতার মহান পেশার সাথে সম্পৃক্ত আছি তারা অনেকেই করোনাকালীন সময়ে জীবনের ঝুকি নিয়ে কাজ করেছি। বিশেষ করে টেলিভিশন সাংবাদিকতার সাথে যারা জড়িত তারা প্রতিদিনই ঝুকির মধ্যে কাজ করেছি। চেষ্টা করেছি সংবাদ প্রচার করে জনগনকে সচেতন করতে। 


তিনি এ ব্যাপারে স্বেচ্ছামুলক সংগঠনগুলোকে করোনা সম্পর্কে জনসাধারনকে আরো সচেতন করে তোলার জন্য এগিয়ে আসার আহবান জানান। অনুষ্ঠানে করোনা যোদ্ধা সাংবাদিক আবদুস সালাম এবং সোনারগাওয়ের মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীকে সম্মননা স্বারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন রোটারিয়ান রহিমা বেগম মায়া,রোটারিয়ান কবির হোসেন,রোটারিয়ান জামাল উদ্দিন সহ দুইটি ক্লাবের সদস্যবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: