নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

নারায়নগঞ্জে এটিএন বাংলার রজতজয়ন্তী উদযাপন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:১০, ১৬ জুলাই ২০২২

নারায়নগঞ্জে এটিএন বাংলার রজতজয়ন্তী উদযাপন

নারায়ণগঞ্জে কেক কেটে আলোচনা সভার মধ্য দিয়ে দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার রজতজয়ন্তী উদযাপন করা হয়েছে।

 

শুক্রবার (১৫ জুলাই) জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এটিএন বাংলার নারায়নগঞ্জ প্রতিনিধি ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে রজতজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। 


আলোচনা সভায় প্রধান অতিথি মোস্তাফিজুর রহমান এটিএন বাংলার রজত জয়ন্তী উৎসবের সাফল্য কামনা করে বলেন, সাংবাদিক এবং পুলিশের মধ্যে সুম্পর্ক থাকলে জেলা থেকে যে কোন অপরাধ নির্মুল করা সম্ভব। নারায়নগঞ্জে কর্মরত থাকা অবস্থায় আমরা সাংবাদিকদের সহযোগিতা পেয়েছি যে কারনে পুলিশ দৃঢ় মনোবল নিয়ে কাজ করতে পেরেছে। 


তিনি আরো বলেন, একটি সুন্দর নারায়নগঞ্জ গড়ে তোলার দায়িত্ব আমাদের সকলের । এ শহরকে যানজট মুক্ত রাখার জন্য পুলিশ নতুন করে আবার অভিযান চালাবে। শহরে একজন নাগরিকের নিরাপত্তা দেয়া পুলিশের দায়িত্ব। পুলিশ ফুৃটপাত পরিস্কার রাখার জন্য কাজ করে যাবে।  


এছাড়াও অনুষ্ঠানে এটিএন বাংলার শুভ কামনা করে বক্তব্য রাখেন- নারায়নগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, নারায়নগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আমির হুসাইন স্মীথ, নারায়নগঞ্জ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি হাবিবুর রহমান শ্যামল ও নারায়নগঞ্জ প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আহসান সাদিক ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান।
 
 

সম্পর্কিত বিষয়: