নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের স্থায়ী সদস্যপদ পেলেন ৮ সাংবাদিক

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০২:০৯, ১ সেপ্টেম্বর ২০২২

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের স্থায়ী সদস্যপদ পেলেন ৮ সাংবাদিক

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী কমিটির গত ৩০ আগষ্ট অনুষ্ঠিত সভায় সর্বসম্মত সিদ্ধান্তক্রমে বিভিন্ন ইলেট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার ৮জন সাংবাদিককে স্থায়ী সদস্যপদ প্রদান করা হয়েছে।


২০২১ সালের ২৩ আগষ্ট অনুষ্ঠিত সভায় ৮ জন সাংবাদিককে তাদের আবেদনপত্র ও প্রয়োজনীয় কাগজপত্র যাচাই বাছাই শেষে সর্বসম্মত সিদ্ধান্তক্রমে প্রাথমিক সদস্য পদ প্রদান করা হয়েছিল। 


ক্লাব গঠনতন্ত্র অনুযায়ী এক বছর পূর্ণ হবার পর তারা ক্লাবের নির্ধারিত আবেদন ফরমে স্থায়ী সদস্য পদের জন্য আবেদন করেন। সভায় তাদের বিগত এক বছরের সার্বিক আচার আচরন সন্তোষজনক বলে প্রতীয়মান হয়। পরে তাদের আবেদনের সাথে সংযুক্ত সকল কাগজপত্র সম্পন্ন থাকায় ক্লাবের স্থায়ী সদস্যপদ প্রদান করা হয়। 


স্থায়ী সদস্যপদ প্রাপ্তরা হলেন-আনিসুল ইসলাম সানি, সম্পাদক দৈনিক দেশের আলো, আনোয়ার হাসান, জেলা প্রতিনিধি-আরটিভি, দিলীপ কুমার মন্ডল, জেলা প্রতিনিধি-দৈনিক কালের কন্ঠ, শওকত আলী সৈকত, জেলা প্রতিনিধি-সময় টেলিভিশন, হাসানউল রাকিব, জেলা প্রতিনিধি-ইন্ডিপেন্ডেন্ট টিভি, জামাল উদ্দিন বারি, সহ-সম্পাদক-দৈনিক ইনকিলাব , মোহাম্মদ জিয়াউর রহমান খান, সিনিয়র রিপোর্টার-বাংলা ভিশন ও শফিউল আলম,স্টাফ রিপোর্টার-এটিএন বাংলা । 
 

সম্পর্কিত বিষয়: