নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

সাংবাদিকদের আরো সর্তক হতে হবে : শাহ নিজাম

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৪:৪৬, ২৩ ডিসেম্বর ২০২১

সাংবাদিকদের আরো সর্তক হতে হবে : শাহ নিজাম

সংবাদ পরিবেশনে সর্তক হতে হবে মন্তব্য করে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম বলেছেন, বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে সাংবাদিক সমাজ সুন্দর সমাজ বিনির্মাণে অবদান রাখবে। 


তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ, আমরা সাংবাদিকদের লিখনির মাধ্যমে সমাজের ভালো-মন্দ চিত্রগুলো  দেখে থাকি। এ জন্যই সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সাংবাদিকদের আরো সর্তক হতে হবে।


বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ফতুল্লা প্রেস ক্লাবের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শাহ নিজাম বলেন, ফতুল্লা প্রেস ক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠনটি তাদের নীতি আদর্শে আটল থেকে দীর্ঘদিন ধরে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। নতুন নেতৃত্ব স্বচ্ছ সাংবাদিকতার মাধ্যমে দেশের মধ্যে একটি মডেল প্রেস ক্লাব হিসেবে পরিচিতি লাভ করবে।

 

ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিমের সভাপতিত্বে এবং ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নিয়াজ মো: মাসুমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মো: শরীফুল হক। এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা প্রেস ক্লাবের সহ-সভাপতি রিয়াদ মো: চৌধুরী,পিয়ার চাঁন, সাংগঠনিক সম্পাদক আবদুল আলিম লিটন, অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, প্রচার সম্পাদক মাসুদ আলম, সাংস্কৃতিক সম্পাদক হারুন অর রশিদ সাগর, কার্যকরি সদস্য মেহেদী হাসান রাসেল, প ম আজিজ, ফতুল্লা থানা যুবলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, তরুণ খন্দকার, ফতুল্লা ব্লাড ডোর্নাসের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার এসএম সানি প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: