নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

শামীম ওসমানের শ্বশুরের মৃত্যুতে আনিসুর রহমানের শোক প্রকাশ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৪:৫৫, ১০ অক্টোবর ২০২১

শামীম ওসমানের শ্বশুরের মৃত্যুতে আনিসুর রহমানের শোক প্রকাশ

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম শামীম ওসমানের শ্বশুর হাজী সাইফুদ্দিন আহম্মেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ‘শামীম ওসমান সমর্থক গোষ্ঠী’ সংগঠনের সিদ্ধিরগঞ্জ থানা শাখার যুগ্ম আহ্বায়ক, আওয়ামীলীগ নেতা ও নাসিক ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মো. আনিসুর রহমান।

 

শনিবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১২ টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাহী রজিউন)। বাদ আসর নারায়ণগঞ্জের মাসদাইর ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে বন্দর লক্ষন খোলা পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

 

শনিবার মরহুমের জানাজার নামাজ শেষে এক শোক বিবৃতিতে কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মো. আনিসুর রহমান মরহুমের আত্নার মাগফিরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। আল্লাহ বাব্বুল আলামিন তাকে বেহেস্ত নসিব দান করুন আমিন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাইফুদ্দিন আহম্মেদ অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। শনিবার বেলা ১২ টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি- বিসিবি’র ঢাকা বোর্ডের ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ও নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির বাবা এবং দেশের প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের শ্বশুর।